গড়রবন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় আয়োজিত ম্যানেজিং কমিটির সদস্য ও ভূমিদাতা মরহুম ইরমান আলীর স্মরণে শোক সভা অনুষ্ঠিত।

৫নং কুড়ার বাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী আলকাছ আলীর সভাপতিত্বে, অনুষ্ঠান পরিচলনা করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শিব্বির আহমদ, শুক্রবার সকাল ৯ ঘটিকার সময় সভা শুরু হয়। গড়রবন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাওঃ আব্দুর হক শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের আলোচনা পব শুরু হয়। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্লাড ডনেটর’স অব বৈরাগীবাজার এর সাধারন সম্পাদক হোসেন আহমদ, তিনি বলেন হাজী মরহুম হাজী ইরমান আলী স্বত ও বড় মনের মানুষ ছিলেন আল্লাহতালায় উনাকে জান্নাত বাসি করেন। আরো বক্তব্য রাখেন খশির সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহম্মদুজ্জামান তিনি বলেন বিয়ানী বাজার উপজেলার এক মাত্র অষ্টম শ্রেনী উত্তীর্ন প্রথম বিদ্যালয় এখানে লেখা পড়ার মান অনেক ভালো এবং পর্যাপ্ত জায়গা থাকার কারনে এখানে সরকার অষ্টম শ্রেনী পযন্ত উত্তীর্ন করেছেন, তিনি বলেন আমার জানা মতে মরহুম হাজী ইরমান আলী একজন বড় হৃদয়ের অত্যন্ত ভালো মানুষ ছিলেন, আমি তার আত্তার মাগফিরাত কামনা করি এবং আল্লাহতালা উনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।

আলোচনায় আরো বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র প্রবাসী, আল আমিন জিলা তিনি বলেন দীর্ঘ ২২ বছর পর দেশে এসে অনেক ভালো লাগছে বিশেষ করে আমাদের এলাকার প্রাথমিক বিদ্যালয় দেখে, এখানে অনেক সুন্দর শিক্ষার পরিবেশ হয়েছে যেখানে আমাদের সময় লেখাপড়া করেছি অনেক ছোট স্কুল ছিল, এখন লেখা পড়ার মান অনেক বেড়েছে ও ভবনের অনেক উন্নতি হয়েছে, আমি ধন্যবাদ জানাই গড়রবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি কে। আমি ভূমিদাতার প্রতি শ্রদ্ধা জানাই এবং রুহের আত্তার মাগফিরাত কামনা করি। সভাপতির বক্তব্যে বলেন বিদ্যালয় উন্নয়নের জন্য দেশী বিদেশী সবার কাছে সহযোগীতা চান ও মরহুমের আত্তার মাগফিরাত কামনা করেন।

অনুষ্ঠান শেষে ভূমিদাতা সদস্য জনাব শাহিনের হাতে মৃত্যু স্মরণিকা তুলে দেন উক্ত অনুষ্ঠানে আশা অতিথিরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব হাজী আনোয়ার উদ্দিন, মক্তার আলী, নজরুর ইসলাম, আব্দুর গনি আজাদ, বিলাল সিদ্দিকীন, নরুল ইসলাম, আলী হোসেন প্রমুখ।